এবং আমি

I AM RABIUL. পুরো নাম রবিউল আউয়াল । যখন কোথাও নিজের সম্পর্কে দুয়েকলাইন লিখতে বলা হয়, আমি সেখানে – Free Thinker শব্দ দুটো লিখে দিয়ে আসি । আমি একজন শব্দখোর, সচেতন পথিক, শহর ভাবুক, একজন সমস্যাগ্রস্থ মানুষ এবং একজন ফিলোসপার । একজন প্রবলেম সলভার এবং প্রোগ্রামিং নিয়ে গুঁতাগুঁতি করতে ভাল্লাগে । আমি অতিউৎসাহী একজন মানুষ । প্রথম প্রথম আমি যাই দেখি সেটা যদি সুন্দর কিছু হয়ে থাকে, মুগ্ধ করার মত ন্যুনতম কিছু যদি সেখানটায় পাই তার পেছনে দুচারমিনিট সময় ব্যয় করে বোঝার চেষ্টা করি বিষয়টি আসলে কি । লেখালেখি ব্যাপারটাও সেরকমই । কন্টেস্ট নিয়ে কাজ করতে গিয়ে আমি অসংখ্য লেখকের ব্লগ পড়েছি । পড়তে পড়তে একটা সময় আমার মাথায় জোঁক তৈরী হল ব্লগ লিখার প্রতি । সেই থেকে নিজের একটা জন্য জমি কেনার শখ মাথার মধ্যে গেড়ে বসল । শেষমেষ ইয়াসিন স্যারের সহযোগিতায় আর উৎসাহে একটা স্থায়ি বন্দোবস্ত পেলাম । যা ভাল্লাগে, তাই এখানে টুকে রাখি । এই যা ।

মাশফি ভাই বলেছেন, দিস ইজ ইউর এসেট ম্যান । গুছিয়ে লেখালেখি করবা । এমন কিছু লিখবা, যা তোমাকে ডিফাইন করে । তুমি ভালো লিখো, আই নো ।

শখের বসে লেখালেখি করছি । আহামরি কিছু না । নিজের কথাগুলো জমিয়ে রাখার চেষ্টামাত্র । দুয়েকজন পাঠক পাওয়া গেলে সে বাড়তি পাওনা ।

আমারে যদি কিছু বলতে ইচ্ছে হয় – awalrabiul6@gmail.com এ লেইক্ষ্যা দিয়েন ।

Everyone Thinks to change the world 
No one thinks to change himself.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *